“ইসলামী সমাজ” এর আমীর সহ ১৪ নেতা-কর্মীর মুক্তি আল্লাহর বিশেষ সাহায্য। আমীর, ইসলামী সমাজ

“ইসলামী সমাজ” এর আমীর সহ ১৪ নেতা-কর্মীর মুক্তি আল্লাহর বিশেষ সাহায্য। আমীর, ইসলামী সমাজ

ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, সকল মানুষের সার্বিক কল্যাণে গণতন্ত্রসহ মানব রচিত সকল ব্যবস্থার মূলোৎপাটন করে সমাজ ও রাষ্ট্রে ‘ইসলাম’ প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী সমাজ চূড়ান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠা হলেই মানুষের জান, মাল ও ইজ্জতের নিরাপত্তা বিধান হবে। মানুষ তাদের মৌলিক অধিকার পাবে। তিনি আরো বলেন, আজ মানুষ তাদের অধিকার আদায়ের জন্য রাজপথে আন্দোলন করে। সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠা হলেই মানুষ যথাযথভাবে তাদের অধিকার ফিরে পাবে।

আজ ০৬ অক্টোবর, ২০২২; (বৃহস্পতিবার), সকাল ১০ টায় পল্লবী থানাধীন মিরপুর-১১ বাসসট্যান্ড সংলগ্ন, ময়ূরী কমিউনিটি সেন্টারে “ইসলাম ও জাহিলিয়্যাতের চিরন্তন দ্বন্দ্ব” বিষয়ে অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ আলোচনা সভায় ইসলামী সমাজের আমীর, হজরত সৈয়দ হুমায়ুন কবীর বলেন, উগ্রতা, জঙ্গীতৎপরতা, সন্ত্রাস, বোমাবাজি ও মানবতা বিরোধী সকল অপরাধের বিরুদ্ধে ইসলামী সমাজের দৃঢ় অবস্থান। ইসলামী সমাজের আমীর বলেন, গত ২ অক্টোবর হাজারীবাগ থানা এলাকায় শান্তিপূর্ণ পথসভা থেকে তাকেসহ ১৪ জন নেতা-কর্মীকে থানা পুলিশ আটক করে। আটককৃত নেতাকর্মীরা হলেন- ১) হজরত সৈয়দ হুমায়ূন কবীর (আমীর ইসলামী সমাজ), ২) সোলায়মান কবীর, ৩) মুহাম্মাদ ইউসুফ আলী মোল্লা, ৪) সেলিম মোল্লা, ৫) মোঃ আজমূল হক, ৬) নূরুদ্দিন আহমেদ, ৭) আসাদুজ্জামান বুলবুল, ৮) সাইফুল ইসলাম, ৯) আবু বকর সিদ্দিক, ১০) সোহেল আহমেদ, ১১) মোস্তফা জামিন সাদ, ১২) আলী আজম আরজু, ১৩) হাসিবুল ইসলাম, ১৪) হাফেজ উবায়দুল্লাহ ।

আটক প্রসঙ্গে সংগঠনের আমীর বলেন, হাজারীবাগ থানা পুলিশ এবং প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগণের ব্যাপক তদন্তে নেতা কর্মীগণ নির্দোশ প্রমানিত হওয়ায় ৪ অক্টোবর, ২০২২ ইং (মঙ্গলবার) রাত ১০.৩০ মিনিটে সকলকেই ছেড়ে দেওয়া হয়। সংগঠনের আমীর এ ঘটনাকে আল্লাহর বিশেষ সাহায্য উল্লেখ করে সকলকে দ্বীন প্রতিষ্ঠার ইসলামী সমাজ পরিচালিত শান্তিপূর্ণ কর্মসূচিতে শামিল হওয়ার আহবান জানান। তিনি বলেন, গত ৩ সেপ্টেম্বর ২০২২ ইং থেকে ইসলামী সমাজের শান্তিপূর্ণ কর্মসূচি চলে আসছে, আগামী ১২ অক্টোবর ২০২২ইং পর্যন্ত চলবে ইনশাআল্লাহ। শান্তিপূর্ন কর্মসূচি বাস্তবায়নে তিনি প্রশাসনসহ দেশবাসী সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।
সংগঠনের কেন্দ্রীয় নেতা, জনাব মোঃ নুরুদ্দিন সাহেবের সঞ্চালনায় অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- জনাব, মুহাম্মাদ ইয়াছিন, সোলায়মান কবীর, মুহাম্মাদ ইউসুফ আলী মোল্লা, আজমুল হক, সেলিম মোল্লা, আসাদুজ্জামান, সাইফুল ইসলাম ও হাফিজুর রহমান প্রমুখ।

মানবতার কল্যাণে বার্তাটি শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *