গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী মহোদয়ের প্রতি “ইসলামী সমাজ” এর আমীর সাহেবের বিশেষ চিঠি ও ভিডিও বার্তা প্রেরণ

“ইসলামী সমাজ” এর আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, সমাজ ও রাষ্ট্র পরিচালনায় মানব রচিত ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আল্লাহর সাথে কুফর এবং শির্কে লিপ্ত হয়ে বিশ্বের মানুষ মানবতা ও নৈতিকতা বিরোধী অপরাধসহ বিভিন্ন রকম পাপ কাজ করতে থাকার কারনেই আল্লাহ রাব্বুল আলামীন তাদেরকে সতর্ক করার উদ্যেশ্যে করোনা ভাইরাস নামক বিশেষ আযাব-গজব পাঠিয়েছেন, এটা মুলতঃ বিশ্ববাসীর জন্য কুফর এবং শির্ক ত্যাগ করে ঈমান ও ইসলামের পথে ফিরে আসার জন্য বিশেষ সতর্কবার্তা।
আজ ২৮ই জুন ২০২০ইং রোজ রবিবার সকাল ১০:৩০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় করোনা ভাইরাসের আক্রমণসহ আল্লাহ্ রাব্বুল আলামীনের বিভিন্ন রকম আযাব-গজবের প্রেক্ষিতে করণীয় বিষয়ে- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী মহোদয়ের প্রতি “ইসলামী সমাজ” এর আমীর সাহেবের বিশেষ চিঠি ও ভিডিও বার্তা প্রদানে এবং দেশবাসীকে সচেতন করার লক্ষ্যে অনুষ্ঠিত বিশেষ মানব বন্ধনে সৈয়দ হুমায়ূন কবীর বলেন, করোনা ভাইরাসের আক্রমণে দেশের মানুষ যখন বিপর্যস্ত তখন কিছু মানুষ সরকারের দেয়া ত্রাণ সামগ্রী আত্মসাৎ করছে, যা খুবই দুঃখ জনক। দুর্নীতির কারণে স্বাস্থ্য ব্যবস্থা আজ ভেঙ্গে পড়েছে। বিভিন্ন হাসপাতালে ঘুরে চিকিৎসা না পেয়ে মানুষ আজ রাস্তায় মৃত্যু বরণ করছে। মানব রচিত ব্যবস্থার ভিত্তিতে নেতৃত্বদানকারী নেতাদের নেতৃত্ব প্রতিষ্ঠিত থাকার কারণেই এসব হচ্ছে।
সংগঠনের আমীর সৈয়দ হুমায়ূন কবীর বলেন, আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইন-বিধানের প্রতিনিধিত্বকারী নেতার নেতৃত্ব সমাজ ও রাষ্ট্রে প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত মানব জীবনের কোন সমস্যারই সমাধান হবে না! হচ্ছেও না। ইসলামী সমাজ আল্লাহর রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে শান্তিপূর্ণ কর্মসূচীর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ‘ইসলাম’ প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সকলকে তিনি ইসলামী সমাজের এ দাওয়াতি আন্দোলনে শামিল হওয়ার আন্তরিক আহবান জানান।
মানব বন্ধন শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ “সরকার” এর প্রধানমন্ত্রী মহোদয়ের প্রতি “ইসলামী সমাজ” এর আমীর সাহেবের বিশেষ চিঠি ও ভিডিও বার্তা ইসলামী সমাজের কেন্দ্রীয় নেতা জনাব মুহাম্মাদ ইয়াছিনের নেতৃত্বে ১২ সদস্য বিশিষ্ট প্রতিধিনি টিমের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রেরণ করা হয়। প্রতিনিধি টিমে আরো ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ ইউসুফ আলী, সোলায়মান কবীর, আমীর হোসাইন, আসাদুজ্জামান বুলবুল, আজমুল হক, সেলিম মোল্লা, মুহাম্মাদ আলী জিন্নাহ্, সাইফুল ইসলাম (মিঠু), মুহাম্মাদ নুরুদ্দিন, আবু বকর সিদ্দিক ও ইসমাঈল দাড়িয়া প্রমুখ।

মানবতার কল্যাণে বার্তাটি শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *