গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সম্মানিত “রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পীকার” বরাবর চিঠি প্রদান

presedent-of-bangladesh-16-05-2016 priem-menister-16-05-2016 spicar-of-bangladesh-by-16-05-2016সমাজ ও রাষ্ট্র পরিচালনায় সৃষ্টিকর্তা আল্লাহ প্রদত্ত কল্যাণকর ও পরিপূর্ণ ব্যবস্থা “ইসলাম” এর পরিবর্তে মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় দেশবাসী বিভিন্ন দল ও উপদলে বিভক্ত হয়ে সংঘাত ও সংঘর্ষে লিপ্ত। দেশের মানুষের জান, মাল ও ইজ্জতের নেই কোন নিরাপত্তা ও খাদ্য দ্রব্যসহ নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যমূল্যের উর্ধগতিতে দেশের মানুষ দিশেহারা। সুশাসন, ন্যায়বিচার ও মৌলিক আধিকার থেকে বঞ্চিত হয়ে সমাজের মানুষ আজ চরম দুর্ভোগ ও অশান্তিতে কাল কাটাচ্ছে। এ নাজুক অবস্থা থেকে বাঁচার একমাত্র পথ হচ্ছে “মানুষের নয়! সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব একমাত্র আল্লাহ্র” এ মহাসত্যের ভিত্তিতে জাতীয় ঐক্য গঠন এবং সকল ধর্মের লোকদের জন্য যার যার ধর্মীয় অনুশাসন মেনে চলার সুযোগ রেখে আল্লাহ রাব্বুল আলামীনের প্রদত্ত কল্যাণকর জীবন ব্যবস্থা “ইসলাম” এর আইন-বিধানের মাধ্যমে সমাজ ও রাষ্ট্র পরিচালনা করা। এ লক্ষেই সকল মানুষের সার্বিক কল্যাণে জাতীয় ঐক্য গঠনে “ইসলামী সমাজ” এর সম্মানিত আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীরের গুরুত্বপূর্ণ আহ্বান মূলক পত্র “গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সম্মানিত রাষ্ট্রপতি ও জাতীয় সংসদের সম্মানিত স্পীকার এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্মানিত প্রধানমন্ত্রী” বরাবর তাঁদের নিজ নিজ কার্যালয়ে আজ ১৬/০৫/২০১৬ইং সোমবার জনাব আবু জাফর মুহাম্মাদ ইকবালের নেতৃতে “ইসলামী সমাজ” এর ১০সদস্য বিশিষ্ট প্রতিনিধি টিমের মাধ্যমে প্রদান করা হয়।

“ইসলামী সমাজ” গঠিত ১০ সদস্য বিশিষ্ট টিমের অন্যরা হলেন- সর্বজনাব মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ ইউসুফ আলী, মুহাম্মাদ সোলায়মান কবীর, মুহাম্মাদ আমীর হোসাইন, মুহাম্মাদ আসাদুজ্জামান, মুহাম্মাদ সাঈদুজ্জামান খান, মুহাম্মাদ সোহেল, আজমুল হক ও জসীম উদ্দীন জুয়েল প্রমূখ।

নিজ, দেশ, জাতি ও মানবতার কল্যাণে যথাযথ ঈমানী ও নৈতিক দায়িত্ব পালনে সার্বভৌম ক্ষমতার একমাত্র মালিক সৃষ্টিকর্ত্ াআল্লাহর বিশেষ সাহায্য প্রার্থনা করছি, তিনি আমাদের একমাত্র সহায় ও সাহায্যকারী। আমীন।

মানবতার কল্যাণে বার্তাটি শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *