“গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার”এর মন্ত্রী মহোদয়গণকে একমাত্র আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে সৃষ্টিকর্তা আল্লাহর আইন-বিধান দ্বারা সমাজ ও রাষ্ট্র পরিচালনার ব্যবস্থা করার আহ্বাণ- আমীর, ইসলামী সমাজ।

আজ ২০ জানুয়ারী ২০১৯ ইং রোজ রবিবার সকাল ১১ টায় আবু জাফর মুহাম্মাদ ইকবাল, সোলায়মান কবীর, মুহাম্মাদ ইউসুফ আলী, মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ আমীর হোসাইন, মোঃ আবু রাশেদ সিদ্দিক, মোঃ আজমুল হক, প্রপেসর ডাঃ মোঃ গুলজার আহম্মেদ, সাইদুজ্জামান খান ও ইসমাইল দাড়ীয়া।    ১০ জনের টিম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর প্রধান মন্ত্রী অন্য সকল মন্ত্রী মহোদয়গণকে  ইসলামী সমাজ এর আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর সাহেবের বিশেষ ভিডিও বার্তা চিঠি প্রদান করেছেন, নেতৃত্বে ছিলেন সোলায়মান কবীর। পাঠানো ভিডিও বার্তা চিঠিতে ইসলামী সমাজ এর আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর মন্ত্রী মহোদয়গণের দৃষ্টি আকর্ষন করে বলেছেন, সৃষ্টিকর্তা আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই প্রদত্ত কল্যাণকর পরিপূর্ণ জীবন ব্যবস্থা ইসলাম এর আইনবিধানের মাধ্যমে ক্ষমতা লাভই রাষ্ট্রীয় শাসন ক্ষমতা লাভের একমাত্র বৈধ পন্থা। তবে যে যেভাবেই ক্ষমতায় আসুক না কেন, ক্ষমতা মূলতঃ সৃষ্টিকর্তা আল্লাহরই পরীক্ষামূলক দান।

“গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মন্ত্রী মহোদয়গণের উদ্দেশ্যে তিনি বলেন, সার্বভৌম ক্ষমতার  একমাত্র মালিক সৃষ্টিকর্তা আল্লাহ্ই পরীক্ষা করার জন্য আপনাদেরকে রাষ্ট্রীয় শাসন ক্ষমতা প্রদান করেছেন। পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার লক্ষ্যে সম্মানিত মন্ত্রী মহোদয়গণকে মানুষের সার্বভৌমত্ব, আইনবিধান কর্তৃত্বের পরিবর্তে সমাজ রাষ্ট্রসহ জীবনের সকল ক্ষেত্রে সার্বভৌমত্ব, আইনবিধান নিরংকুশ কর্তৃত্ব একমাত্র সৃষ্টিকর্তা আল্লাহর মেনে নিয়ে কেবলমাত্র তাঁরই আইনবিধানের আনুগত্যের  অধীনে থেকে তাঁরই সর্বশেষ নাবী রাসূল হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শর্তহীন অনুসরণ অনুকরণে জীবন গঠনের আহ্বাণ জানিয়ে তিনি বলেন, একমাত্র আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইনবিধানের আনুগত্যের মাধ্যমে সমাজ রাষ্ট্রসহ জীবনের সকল ক্ষেত্রে সৃষ্টিকর্তা আল্লাহর দাসত্ব করলেই দুনিয়ার জীবনে কল্যাণ, শান্তি এবং আখিরাতের জীবনে জাহান্নাম থেকে রক্ষা পেয়ে চির সূখের স্থান জান্নাত লাভ হবে। এটাই কল্যাণ মুক্তির একমাত্র পথ। 

জাতি, ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সকল মানুষের সার্বিক কল্যাণে মানুষের জীবনে সুশাসন ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে তাদের অধিকার আদায় সংরক্ষণের লক্ষ্যে সমাজ রাষ্ট্র পরিচালনায় একমাত্র আল্লাহর সার্বভৌমত্ব, আইনবিধান নিরংকুশ কর্তৃত্বের ভিত্তিতে তাঁরই রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর শর্তহীন অনুসরণ অনুকরণে যথাযথ দায়িত্ব পালনের আহ্বাণ জানিয়ে মন্ত্রী মহোদয়গণের উদ্দেশ্যে তিনি আরও বলেন, কল্যাণ মুক্তির পথে জীবন গড়লে এবং সৃষ্টিকর্তা আল্লাহর আইনবিধান দ্বারা সমাজ রাষ্ট্র পরিচালনার ব্যবস্থা করলেই দুনিয়ার জীবনে আপনাদের মর্যাদা সম্মান বৃদ্ধি হবে এবং আখিরাতের জীবনে জাহান্নাম থেকে রক্ষা পেয়ে আল্লাহর ইচ্ছা রহমতে জান্নাতবাসী হবেন।

মানবতার কল্যাণে বার্তাটি শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *