বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক আমীর মকবুল আহমাদের মৃত্যুতে তার রুহের মাগফিরাতের দোয়া করেন ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর।

islamisomaj

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক আমীর মকবুল আহমাদের মৃত্যুতে তার রুহের মাগফিরাতের দোয়া করেন ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক আমীরগণের মধ্যে মকবুল আহমাদ ছিলেন অত্যধিক নম্র, ভদ্র ও ঠান্ডা মেজাজের লোক। ইসলামী সমাজের পক্ষ থেকে গণতান্ত্রিক শিরকী ও কুফরী পদ্ধতি ত্যাগ করে আল্লাহর প্রতি ঈমানের ঘোষণা “রাব্বুনাল্লাহ”র ভিত্তিতে আল্লাহরই দিক নির্দেশনা মোতাবিক তাঁরই রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত শান্তিপূর্ণ পদ্ধতিতে সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার ঈমানী দায়িত্ব পালনের আহ্বান উনাকে করা হয়েছিল। তিনি নীতিগতভাবে একমত পোষন করেছিলেন।

দুনিয়া থেকে চির বিদায় গ্রহণ করার প্রেক্ষিতে ইসলামী সমাজের আমীর, হজরত সৈয়দ হুমায়ূন কবীর আল্লাহ রাব্বুল আলামীনের নিকট তার রুহের মাগফিরাতের দোয়া করেন এবং উক্ত সংগঠনের সকল নেতা-কর্মীসহ দেশবাসী সকলকে তিনি মানুষের সার্বভৌমত্ব এবং মানব রচিত ব্যবস্থার অধীন থেকে বের হয়ে একমাত্র আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইন-বিধানের আনুগত্যের অধীনে রাসূল মুহাম্মাদ (সাঃ) এর অনুসরণ ও অনুকরণে জীবন গড়ার এবং একমাত্র আল্লাহর দাসত্ব করার জন্য সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার ঈমানী ও নৈতিক দায়িত্ব পালনের আহ্বান জানান ।

কল্যাণ ও মুক্তির পথে জীবন গড়ার এবং ইসলাম প্রতিষ্ঠার ঈমানী ও নৈতিক দায়িত্ব পালনের   তৌফিক প্রদানের লক্ষ্যে তিনি সকলের জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া করেন। আমীন।

মানবতার কল্যাণে বার্তাটি শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *