মানব রচিত ব্যবস্থার ধারক-বাহক নেতাদের নেতৃত্বের কারণেই বিশ্বব্যাপী অশান্তি। আমীর, ইসলামী সমাজ।

“ইসলামী সমাজ”এর আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, সমাজ ও রাষ্ট্র পরিচালনায় ইসলামের পরিবর্তে মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় মাদক, গুম, খুন, ধর্ষনসহ বিভিন্ন রকমের মানবতা বিরোধী অপরাধ বেড়েই চলছে। অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থান এসব মৌলিক অধিকার থেকে সাধারন মানুষ আজ বঞ্চিত। দুর্নীতি ও চাঁদবাজিতে মানুষ আজ অতিষ্ঠিত। সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠিত হলেই মানুষের জীবনের সকল সমস্যার সমাধান হবে। দুর্নীতি মুক্ত সমাজ গঠিত হবে, মানুষ সুশাসন ও ন্যায়বিচার পাবে।

আজ ১২ সেপ্টেম্বর ২০২১ইং, রবিবার, সকাল ১১:০০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় সংগঠনের কেন্দ্রীয় নেতা জনাব আসাদুজ্জামান (বুলবুল) এর সঞ্চালনায় সকল মানুষের সার্বিক কল্যাণে যার যার ধর্ম পালনের সুযোগ রেখে ইসলামের আইন-বিধান দিয়ে রাষ্ট্র গঠনে বাংলাদেশের সম্মানিত রাষ্ট্রপতি মহোদয়কে বিশেষ পদক্ষেপ গ্রহণের বিষয়ে “ইসলামী সমাজ” এর উদ্যোগে অনুষ্ঠিত বিশেষ মানব বন্ধনে সৈয়দ হুমায়ূন কবীর বলেন, নেতা দুই ধরনের হয়- রহমতের নেতা এবং গজবের নেতা। বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি রাষ্ট্রে মানুষের সার্বভৌমত্বের ভিত্তিতে মানব রচিত ব্যবস্থার ধারক-বাহক নেতাদের নেতৃত্ব চলছে। যার কারণে বিশ্বব্যাপী অশান্তির আগুন দাউ দাউ করে জ্বলছে, আল্লাহর আযাব-গজব ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইন-বিধানের প্রতিনিধিত্বকারী (রহমতের) নেতার নেতৃত্বে সমাজ ও রাষ্ট্রে ইসলামের আইন-বিধান প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত মানব জীবনের কোন সমস্যারই সমাধান হবে না! হচ্ছেও না। ইসলামী সমাজ আল্লাহর রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে শান্তিপূর্ণ কর্মসূচীর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ‘ইসলাম’ প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সকলকে তিনি ইসলামী সমাজের এ দাওয়াতি আন্দোলনে শামিল হওয়ার আন্তরিক আহবান জানান।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ ইউসুফ আলী মোল্লা, সোলায়মান কবীর, আমীর হোসাইন, মুহাম্মাদ আলী জিন্নাহ্, মুহাম্মাদ নুরুদ্দিন, আজমুল হক, সেলিম মোল্লা, সাইফুল ইসলাম, আবু বকর সিদ্দিক ও হাফিজুর রহমান প্রমুখ।

মানববন্ধন শেষে সংগঠনের কেন্দ্রীয় নেতা আসাদুজ্জামান বুলবুল কর্মসূচী ঘোষণা করেন।

কর্মসূচী

সকল মানুষের সার্বিক কল্যাণে যার যার ধর্ম পালনের সুযোগ রেখে সৃষ্টিকর্তা আল্লাহ প্রদত্ত কল্যাণকর ও পরিপূর্ণ জীবন ব্যবস্থা ইসলামের আইন-বিধান দিয়ে রাষ্ট্র গঠনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সম্মানিত রাষ্ট্রপতি জনাব আব্দুল হামিদ মহোদয়কে, ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর সাহেবের গুরুত্বপূর্ণ চিঠি ও ভিডিও বার্তা প্রদানের লক্ষ্যে আগামীকাল ১৩ সেপ্টেম্বর ২০২১ ইং, সোমবার সকাল ১১টায় সংগঠনের কেন্দ্রীয় দায়িত্বশীল জনাব মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ ইউসুফ আলী মোল্লা ও সোলায়মান কবীরের নেতৃত্বে ৩০ সদস্য বিশিষ্ট প্রতিনিধি টিম জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তা থেকে বঙ্গভবন অভিমুখে যাত্রা শুরু করবে ইনশাআল্লাহ।

মানবতার কল্যাণে বার্তাটি শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *