আলহামদুলিল্লাহ, ঘোষিত কর্মসূচি সু-সম্পন্ন।

#ইসলামী_সমাজের কেন্দ্রীয় পরিকল্পনার আলোকে গঠিত ৫টি #টিম দেশব্যাপী দাওয়াতি #কর্মসূচি বাস্তবায়ন করায় ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর আল্লাহ রাব্বুল আলামীনের প্রশংসা করে বলেছেন, সকল ধর্মের লোকদের জন্য যার যার ধর্ম পালনের সুযোগ রেখে সমাজ ও রাষ্ট্রে আল্লাহর রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে ইসলাম প্রতিষ্ঠিত হলেই মানুষের জীবনে সু-শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে, ফলে মানুষের সকল অধিকার আদায় ও সংরক্ষণ হবে। তিনি আরো বলেন, বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি রাষ্ট্রে ইসলামের পরিবর্তে কোন না কোন মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় #মানুষ সু-শাসন, ন্যায় বিচার ও অধিকার থেকে বঞ্চিত হয়ে দুর্ভোগ ও অশান্তিতে কাল কাটাচ্ছে। সকল মানুষের সার্বিক কল্যাণেই ইসলামী সমাজ আল্লাহর রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
শান্তিপূর্ণ কর্মসূচির অংশ হিসেবে (২১নভেম্বর থেকে ২৪ নভেম্বর) ২০২১ইং পর্যন্ত ৪দিন ব্যাপী দেশের ৮টি বিভাগীয় শহরসহ বিভিন্ন জেলা সমূহে প্রতিষ্ঠিত মাদ্রাসা সমূহে শিক্ষক মহোদয়গণ এবং বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ বিশিষ্ট নাগরিকদের নিকট ইসলাম প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য গঠনের লক্ষ্যে গুরুত্বপূর্ণ চিঠি, লিফলেট ও #ঐক্যের_ডাক বই বিতরণ করেছেন।
ইসলামী সমাজ কর্তৃক গঠিত ১০/১১ জনের প্রতিটি টিম মাইক্রোযোগে বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা সফর করার মাধ্যমে মাদ্রাসা সমূহের শিক্ষক মহোদয়ের সাথে মতবিনিময়ও করেছেন এবং সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠায় মানুষের নয়! সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব একমাত্র আল্লাহর, ফলে দাসত্ব, আইনের আনুগত্য ও উপাসনা একমাত্র আল্লাহর এবং এরই বাস্তবায়নে শর্তহীন অনুসরণ ও অনুকরণ একমাত্র হযরত মুহাম্মাদ (সাঃ) এর অন্য কারো নয়। এ মহাসত্য বিষয়গুলাের ভিত্তিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার গুরুত্বারোপ করেছেন।
দেশবাসী ভাই -বোনদের এবং প্রশাসনের সমর্থন ও সহযোগীতায় মুহাম্মাদ ইয়াছিন ও মুহাম্মাদ ইউসুফ আলীর নেতৃত্বে বিশেষ টিম ঢাকা বিভাগে, আমীর হোসাইন ও আজমুল হকের নেতৃত্বে বিশেষ টিম চট্টগ্রাম বিভাগে, সোলায়মান কবীর ও নূরুদ্দীন আহমেদের নেতৃত্বে বিশেষ টিম সিলেট ও ময়মনসিংহ বিভাগে, মুহাম্মাদ আলী জিন্নাহ, আবু বকর সিদ্দিক ও সেলিম মোল্লার নেতৃত্বে বিশেষ টিম খুলনা ও বরিশাল বিভাগে এবং আসাদুজ্জামান, হাফিজুর রহমান ও সাইফুল ইসলামের নেতৃত্বে বিশেষ টিম রাজশাহী ও রংপুর বিভাগে দাওয়াতি কর্মসূচি বাস্তবায়ন করায় মহান রবের শুকরিরা আদায় করে ইসলামী সমাজের আমীর সাহেব দেশবাসী সকলের কল্যাণ কামনা করে দোয়া করেন এবং দেশবাসী সকলকে ইসলাম প্রতিষ্ঠায় ইসলামী সমাজে শামিল হয়ে ঈমানী ও নৈতিক দায়িত্ব পালনের আহবান’ জানান।

মানবতার কল্যাণে বার্তাটি শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *